নোয়াখালী প্রতিনিধি: ঢাকা থেকে যাওয়া ধর্ষণ ও ‘বিচারহীনতার’ বিরুদ্ধে বাম ছাত্র সংগঠনগুলো লংমার্চে ফেনীতে দুর্বৃত্তদের হামলায় আহতরা নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার শিকার আন্দোলনকারীরা জানান, ঢাকা থেকে আসার পথে শনিবার (১৭ অক্টোবর) সকালে ফেনীর শহীদ মিনার প্রাঙ্গণ, কোম্পানির মোড় ও দাগনভূঞা উপজেলায় তারা দুর্বৃত্তদের হামলার শিকার হন। এরপর আহত ২৫ জন আন্দোলনকারী বিকেলে নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি আল কাদরি জয় বলেন, লংমার্চের সমাবেশে আহত ২৫ জনকে নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নোয়াখালীর বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ জানান, লংমার্চে আহতরা নোয়াখালী সদর হাসপাতাল ও চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১৬ অক্টোবর) সকালে ঢাকার শাহবাগ থেকে লংমার্চ শুরু হয়ে দুপুরে নারায়ণগঞ্জে গিয়ে সমাবেশ করে। পরে সেখান থেকে সন্ধ্যায় কুমিল্লায় পৌঁছে সমবেশ করে। পরে ফেনীতে গিয়ে আন্দোলনকারীরা রাত্রিযাপন করে শনিবার (১৭ অক্টোবর) সকালে নোয়াখালীর উদ্দেশে যাত্রা করে। যাত্রা শুরুর পর আন্দোলনকারীরা দুর্বৃত্তদের হামলার শিকার হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে