টাচ নিউজ ডেস্ক: র‍্যাব-১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে ঢাকার বংশাল, ডেমরা ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ৭ অক্টোবর র‌্যাব-১০, সিপিসি- ৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মোঃ রেজাউল করিম, পিপিএম এর নেতৃত্বে ডিএমপি ঢাকার বংশাল থানাধীন মালিটোলা হতে ৪৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এসময় ২ টি মোবাইল ও নগদ ২৫,৫০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের নাম ১। আব্দুর রহমান (টিপু) (৩৬),মোঃ রবিন (২৮) ।

এর পূর্বে গত ৭ অক্টোবর সিপিসি-২, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঢাকার জেলা দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চর কালিগঞ্জ তৈলঘাট এলাকা হইতে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ টি মোবাইল ফোনসহ মোঃ ফারুক (৩০) ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন ।

এছাড়াও গত ৭ অক্টোবর সিপিএসসি, র‍্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বি এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে রাজধানীর ডেমরা এলাকা থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ টি মোবাইল ফোনসহ ২ ব্যক্তিকে আটক করেন।

আটককৃত আসামিদের নাম মোঃ মনির হোসেন (৪০), মোঃ জাহাঙ্গীর আলম (৩৫)।

ধৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয় ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে