টাচ নিউজ ডেস্ক: র‌্যাব-১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী ও ডেমরা এলাকা হতে ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে,গত ১৭ সেপ্টেম্বর,সিপিসি-২, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেন। এসময় ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত আসামিদের নাম ১। রুবি (২৫), মোঃ আসলাম(৩২)।

এছাড়া গত ১৭ সেপ্টেম্বর,২০১৯ সিপিসি-১,র‌্যাব-১০ এর স্কোয়াড কমান্ডার এ এস পি শাহিনুর চৌধুরি ও এ এস পি শহিদুল হক মুন্সি এরনেতৃত্বে রাজধানীর ডেমরা এলাকা থেকে ১৯২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন। এসময় ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

ধৃত আসামীদের নাম, মোঃ হৃদয় হাসান শুক্কুর (২৩), মোঃরাসেল (২৯)।

এর পূর্বে গত ১৬ সেপ্টেম্বর, সদর কোম্পানি, র‌্যাব-১০ এর স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ শাহিনুর চৌধুরী ও স্কোয়াড কমান্ডার এএসপি শহিদুল হক মুন্সী এর নেতৃত্বে একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন দক্ষিন যাত্রাবাড়ী কবরস্থান এলাকা হতে ১৪৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেন। এসময় তাদের নিকট থেকে ০১(এক) টি ক্যাভার্ড ভ্যান ও ০২(দুই) টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত আসামিদের নাম, মোঃ বিপ্লব হোসেন(৩১), ফয়সাল হোসেন সুমন(৩৩)।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে