টাচ নিউজ ডেস্ক:   কুমিল্লা রেলওয়ে ষ্টেশন প্লাটফরমে কালোবাজারিতে টিকেট বিক্রিকালে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে রেলওয়ে পুলিশ ও নিরাপওা বাহিনীর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাহাবুদ্দিন মজুমদার (৩৫) নামের এক যুবককে আটক করেছে। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় একাধিক আন্তঃনগর ট্রেনের ১৮ টি টিকেট।

রেলওয়ে ষ্টেশন সুত্রে জানা গেছে, কুমিল্লা রেলওয়ে ষ্টেশন প্লাটফরমে কালোবাজারিতে টিকেট বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সকালে জিআরপি ফাঁড়ি’র আইসি মেজবাউল আলম চৌধুরী’র এবং রেলওয়ে নিরাপওা বাহিনীর এস,আই, মোঃ মন্জুরুল ইসলামের নেতৃত্বে ১ নং প্লাটফরমে অভিযান চালায়। এসময় জেলার লালমাই উপজেলার ইছাপুরা (মজুমদার বাড়ি)’র গ্রামের মৃত ফরিদউদ্দিন মজুমদারের পুত্র সাহাবুদ্দিন মজুমদারকে আটক করে। এসময় তার কাছ থেকে আন্তঃনগর চট্টগ্রামগামী মহানগর প্রভাতী , সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস, চট্রগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনের ১৮টি টিকেট উদ্ধার করা হয়।

অইসি মেজবাউল আলম জানান, আটক যুবক একাধিক ট্রেনের টিকেট কেটে প্রতিদিন বিভিন্ন স্টেশনের প্লাটফরমে ঘুরে এভাবে কালোবাজারীর টিকেট বিক্রি করে আসছিল। এব্যাপারে রেলওয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে