টাচ নিউজ ডেস্কঃ ট্রাকচাপায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদ হাবিব হিমেলের জানাজা শেষে নানার বাড়ি নাটোরের উদ্দেশে মরদেহ নিয়ে যাওয়া হয়েছে।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে হিমেলের জানাজা শেষে পিকআপযোগে তার মরদেহ নাটোরের উদ্দেশে নেওয়া হয়।

এর আগে হিমেলের মরদেহ বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে আনা হয়। এ সময় তার সহপাঠী, বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা কান্নায় ভেঙে পড়েন। শোকের চাদরে ঢেকে যায় ক্যাম্পাস। শিক্ষক-শিক্ষার্থীদের আহাজারিতে ভারি হয়েছে পরিবেশ।

উল্লেখ্য, এ ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. লিয়াকত আলীকে প্রত্যাহার করে নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে আন্দোলনরত শিক্ষার্থীদের সামনে এ ঘোষণা দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

মঙ্গলবার রাত ৯টার দিকে শহীদ হবিবুর রহমান হলের সামনে দুর্ঘটনায় গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহবুব হাবিব হিমেল ক্যাম্পাসে ট্রাকচাপায় নিহত হন। তিনি শহীদ শামসুজ্জোহা হলের আবাসিক ছাত্র। এছাড়া তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় ড্রামা অ্যাসোসিয়েশনের (রুডা) সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের দপ্তর সম্পাদক ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে