টাচ নিউজ ডেস্ক: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ১৫ কেজি গাঁজাসহ সাতজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো মোঃ সুমন, মোঃ নূর নবী ইয়াসিন, মমিনুল ইসলাম, মোঃ শরিফ, মোঃ জয়দুল হোসেন, মোঃ আহসান উল্লাহ ও মোঃ আবুল কাশেম।

শনিবার (২৮ আগস্ট) বেলা পৌনে ছয়টায় দনিয়া বিশ্বরোড এর খাদেমুল ইসলাম জামে মসজিদ এর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা ওয়ারী বিভাগের ওয়ারী জোনাল টিমের পুলিশ পরিদর্শক মোঃ শাহাবুদ্দীন আজাদ, পিপিএম বলেন, আমাদের নিকট তথ্য আসে যে কয়েকজন মাদক ব্যবসায়ী কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে নেশা জাতীয় গাঁজা নিয়া ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে রোডে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরও বলেন, অভিযান পরিচালনার সময়ে বেলা পৌনে ছয়টায় কিছু লোক পালানোর চেষ্টাকালে গ্রেফতার কর হয় সুমন, নূর নবী, মমিনুল, শরিফ, জয়দুল, আহসান উল্লাহ ও আবুল কাশেম নামের সাতজনকে। আর তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় ১৫ কেজি গাঁজা।

গ্রেফতারকৃতরা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরে বিক্রি করে থাকে। যাত্রাবাড়ী থানার রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে, বলেন গোয়েন্দা এই পুলিশ কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে