টাচ নিউজ ডেস্ক: রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে মোট ৩৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে জুয়া খেলার কার্ড, টিভি, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়।

বুধবার (১১ আগস্ট) রাতে  রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ২৬ জন জুয়াড়িকে গ্রেফতার করে র‌্যাব।  এ সময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৩১২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৯ টি মোবাইল ফোন ও নগদ- ৪১ হাজার ৭২০ টাকা উদ্ধার করা হয়।

এর আগে গত ১০ আগস্ট রাতে  উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আমিন পাড়া দরবার রোড এলাকায় অপর একটি অভিযান চালিয়ে টেলিভিশনে সম্প্রচারিত ক্রিকেট খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়ারীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে একটি ২১ ইঞ্চি LG(এলজি) কালার টেলিভিশন, ৭টি মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুকিন যাবৎ একে অন্যের সাথে কার্ড (তাস) দিয়ে জুয়া খেলে এবং টেলিভিশনে সম্প্রচারিত হওয়া ক্রিকেট খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে