টাচ নিউজ ডেস্কঃ রোজার প্রথম দিনেই তীব্র গ্যাস সংকটে পড়েছেন রাজধানীর অনেক এলাকার বাসিন্দা। সারাদিন রোজা রাখার পর ইফতার বানা‌তে গিয়েও ভোগান্তিতে পড়েছেন রোজাদাররা।

রোববার (৩ এপ্রিল) সকাল থে‌কেই রাজধানীর গ্রিন রোড, ক্রিসেন্ট রোড, সেন্ট্রাল রোড, ভুতের গ‌লি, কাঁঠাল বাগান, বাসাবো, সবুজবাগ এলাকায় গ্যাস সরবরাহে সমস্যা দেখা দেয়। নিভু নিভু করে জ্বলতে থা‌কে চুলা। দুপু‌রের পর একেবা‌রে বন্ধ হ‌য়ে যায় গ্যাস।

খোঁজ নি‌য়ে জানা গে‌ছে, কো‌নো কো‌নো এলাকায় সামান্য পরিমাণ গ্যাস ‌ছিল। কিন্তু সে আগুনে ইফতারি বানা‌নো থে‌কে শুরু ক‌রে দৈন‌ন্দিন বাসার কো‌নো রান্নাও করার মতো অবস্থা ছিল না। এজন্য প্রায় সব এলাকার বা‌সিন্দা‌দের প্রথম রমজা‌নেই দোকান থেকে ইফতার কিনতে দেখা যায়।

ক্রিসেন্ট রোডের বাসিন্দা ফারজানা জানান, ‌বিকে‌লে অফিস থে‌কে ফি‌রে ইফতার বানা‌তে গি‌য়ে দে‌খি চুলায় গ্যাস নেই। সেই গ্যাস সন্ধ্যা পর্যন্ত আসেনি। বাধ্য হ‌য়ে ইফতার দোকান থেকে কিনে আনি। জা‌নি না, গ্যাস কখন আস‌বে।

শুধু ফারজানা নয়, গ্যাস সংকটের কারণে ওই এলাকার অনেক বাসাতেই ইফতার তৈরি করা যায়নি। ফলে সবাই বাইরে থেকে ইফতার কিনেছেন। কেউ কেউ বাসায় থাকা কেরোসিনের স্টোভের ওপর ভরসা করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে