টাচ নিউজ ডেস্ক: রাজধানীর ওয়ারীর সড়ক থেকে উদ্ধার করা মেয়ে নবজাতকের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তার।

তথ্যটি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

তিনি বলেন, শুক্রবার (২৬ নভেম্বর) রাতে হেয়ার স্ট্রিট থেকে ওই নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। ধারণা করা হচ্ছে, কোনো ভবন থেকে মেয়ে শিশুটিকে সড়কে ছুড়ে ফেলা হয়েছে।

নবজাতকটি রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে আনা ব্যক্তিরা জানান, তারা কয়েকজন বন্ধু মিলে হেয়ার স্ট্রিট এলাকায় রাস্তার পাশে বসে মোবাইলে গেমস খেলছিলেন। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে হঠাৎ একটি শব্দ শুনতে পান। কী হয়েছে দেখার জন্য এগিয়ে গেলে মারাত্মক আহত নবজাতকটিকে রাস্তায় খুঁজে পান।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেখানে একটি ১০ তলা ভবন আর ভবনের সামনের দিকে একটি একতলা টিনশেড রয়েছে। ওপর থেকে ওই টিনশেডের উপরে পড়ে গড়িয়ে শিশুটি রাস্তায় পড়ে বলে ধারণা তাদের।

শব্দ শুনে আশপাশের লোকজনও জড়ো হয়। তবে শিশুটির কোনো অভিভাবকের খোঁজ না পেয়ে স্থানীয়দের পরামর্শে তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়।

অবস্থা আশঙ্কাজনক দেখে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শিশুটিকে পরীক্ষা করে চিকিৎসকরা নিশ্চিত হন যে সে তখনও বেঁচে আছে। এরপর তাকে নিওনেটাল ওয়ার্ডে ভর্তি করানো হলে সকালে তার মৃত্যু হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে