Exif_JPEG_420

টাচ নিউজ ডেস্ক: মহামারী করোনা পরিস্থিতি ভয়াবহ আকার রুপ নেওয়ায় জনগণের জান ও মালের নিরাপত্তায় নিয়োজিত রাজধানীর আইন- শৃঙ্খলা বাহিনী তথা পুলিশ সদস্যদের নিরাপদ ও সুরক্ষায় রাখার ইচ্ছে নিয়ে আজ বৃহস্পতিবার বিকেলে বৃষ্টির মধ্যেও রাজধানীর গুলশান-১, গুলশান- ২ ও বারিধারাস্হ বিভিন্ন পুলিশ ক্যাম্প ও বক্সে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জাতীয় পার্টি’র কো-চেয়ারম্যান ও বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা এরশাদ।

মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম কালে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেন, জনগনের খাদ্য, চিকিৎসা, বাসস্থান নিশ্চিত করা যেমন সরকারের দায়িত্ব। ঠিক তেমনই ভাবে সরকারের পক্ষ থেকে আমাদের সাধারণ মানুষের নিরাপত্তার জন্য রাত-দিন কাজ করে যাওয়া আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদেরও নিরাপত্তা এবং সচেতন করতে আমাদের কাজ করতে হবে। কারন তাঁরা এই পরিস্থিতির সম্মুখ সারীর যোদ্ধা।

এসময় উপস্থিত জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্ট এর চেয়ারম্যান কাজী মোঃ মামুনুর রশীদ বলেন, খাদ্য সহায়তা সামগ্রী সহ সকল সম্মুখ সারীর যোদ্ধা তথা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গণমাধ্যম কর্মীদের মাঝেও নিরাপত্তা জনিত মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন বিদিশা ফাউন্ডেশন এর মহাসচিব এডভোকেট কাজী রুবায়েত হাসান, নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি এম, এ, জাহের ও অন্যান্য নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে