পারভেজ উজ্জ্বল, রংপুর ব্যুরো: ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন আমাদের আদর্শ তেমনি জাতীয় চারনেতা আমাদের সততার নিদর্শন ‘ কথা গুলো বললেন, রাকাব বঙ্গবন্ধু পরিষদের বিভাগীয় সভাপতি এবং নীলফামারী মুখ্য কর্মকর্তা তরিকুল ইসলাম গোলাপ।

গতকাল ৬ নভেম্বর শনিবার দুপুরে নীলফামারী সদরের ডাকবাংলোস্থ রাকাবের জোনাল কার্যালয়ে, বঙ্গবন্ধু পরিষদের জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্যে তিনি এসব বলেন।

নীলফামারী কৃষি ব্যাংকের ম্যানেজার আব্দুস সালাম খানের সভাপতিত্বে এবং ডোমার কৃষি ব্যাংকের ম্যানেজার দেবাশীষ কুমার ঘোষের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদের বিভাগীয় সাধারণ সম্পাদক গোলাম আজম।

বক্তব্য রাখেন, জাদুর হাট কর্মকর্তা আবু সাঈদ, দিনাজপুর রাকাব সিনিয়র অফিসার মোজাম্মেল হক এবং ৮ জেলার কর্মকর্তা ও বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ। এবং আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক এবং জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আমজাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামান এবং জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাংবাদিক মিজানুর রহমান মিজান।

প্রধান অতিথি তরিকুল ইসলাম গোলাপ আরও বলেন, ভবিষ্যৎ প্রজন্মের মাঝে বঙ্গবন্ধুর আদর্শের ইতিহাস তুলে ধরা প্রতিটি কর্মীর কর্তব্য।এবং যেখানে আমরা কর্মরত থাকবো সেখানেই বঙ্গবন্ধু কে তুলে ধরবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে