টাচ নিউজ ডেস্কঃ খুলনার খালিশপুরে একটি মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও রান্না করা খাবার বিতরণ করেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

সাবেক প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়ার পূর্ণ শারিরীক সুস্থতা কামনায় এবং বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারেক রহমানের নির্দেশনায় প্রতিবছরের ন্যায় এবারো শতাধিক এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র হিসেবে ভারী কম্বল এবং দুপুরের খাবার হিসেবে রান্না করা খাবার বিতরণ করেন তিনি।।

মঙ্গলবার (১১জানুয়ারি) দুপুর ১টায় খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ১৩নং ওয়ার্ডের প্লাটিনাম গেটস্থ শামসুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এসব বিতরণ করা হয়।

খালিশপুর থানা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি আবুল কালাম জিয়ার সভাপতিত্বে উক্ত শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি নেতা ও খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, সাবেক কেন্দ্রীয় ছাত্রদল সহ সভাপতি শফি মোহাম্মদ খান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেন, প্রতিবছরের ন্যায় এবারো প্রবল শীতের হাত থেকে অসহায় শীর্তাত মানুষের পাশে দাড়ানোর জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামী দিনের রাষ্ট্রনায়ক, দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায় তার পক্ষ থেকে খুলনার মানুষের জন্য আজ থেকে আমি শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু করেছি। আজ আমার সন্তান সমতূল্য এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র এবং খাবার বিতরণ করলাম। আমাদের এই কার্যক্রম এবছর পুরো শীতকাল ব্যাপী অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এসময় তিনি সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং তার দীর্ঘায়ু কামনায় মহান আল্লাহপাক রাব্বুল আলামিনের নিকট দোয়া প্রার্থনা করেন।

এসময় উক্ত শীতবস্ত্র ও খাবার বিতরণ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপি নেতাঃ স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, শেখ শাহিনুল ইসলাম পাখি, শেখ সাদী, বিপ্লবুর রহমান কুদ্দুস, শের আলম সান্টু, শেখ ইমাম হোসেন, হাবিবুর রহমান বিশ্বাস, মিরাজুর রহমান মিরাজ, তসলিমউদ্দীন, আব্দুল মতিন বাচ্চু, খোদাবক্স কোরাইশী কালু, মোঃ জাহিদুল হোসেন, মশিউর রহমান খোকন, আঃ সালাম, রফিকুল ইসলাম রফিক, ডাঃ শ্যামল, শেখ রিয়াজ শাহেদ, সত্যানন্দ দত্ত, মোঃ সাখাওয়াত হোসেন, আল মামুন সরদার প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ কাজী নেহিবুল হাসান নেহিম, আব্দুল আজিজ সুমন, মেহেদী মাসুদ সেন্টু, জাহিদুল রহমান রিপন, সোহেল মোল্লা, রবিউল ইসলাম রুবেল, এম এম জসিম, মঈনউদ্দিন নয়ন, আরিফুর রহমান শিমুল, নাজমুল হোসেন বাবু, মাহবুবুর রহমান, টুলু, রাজীব খান প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ ফারুক হিল্টন, ইউসুফ মোল্লা, জাকির হোসেন, জাহিদুল ইসলাম বাচ্চু, আলাউদ্দিন তালুকদার, রফিকুল ইসলাম বাবু, আকরাম হোসেন, আল ইমরান, রাজু, সাইদুল ইসলাম তুহিন, মোঃ সোহেল প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ তাজিম বিশ্বাস, রসিউর রহমান রুবেল, কাজী আসিফ, স্বপন রহমাতুল্লাহ, সালমান মেহেদী, ইমরান সালেহ সিফাত, আকাশ, রাব্বি রহমান, শাকিল হোসেন, মমিন প্রমুখ।

মহিলাদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ আনজিরা খাতুন, পাপিয়া পারুল, জাকিয়া সুলতান, শারমিন আক্তার, প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে