টাচ নিউজ ডেস্ক: সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এর নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) তে চিকিৎসাধীন ময়মনসিংহ শহরের ঐতিহ্যবাহী খানবাহাদুর উমেদ আলী সাহেবের কণ্যা, সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রিয় সহধর্মিণী, সাবেক ফাস্ট লেডী, এরশাদ মুক্তি আন্দোলনের অন্যতম কারাভোগকারী ও সারাদেশে এরশাদ মুক্তি আন্দোলনকে ত্বরান্বিত করতে কারাগার থেকে জামিন লাভ করেই যিনি রাজপথকে রাজনৈতিক ঠিকানা বানিয়ে নিয়েছিলেন। বিলুপ্ত ছাত্র সমাজ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে পল্লীবন্ধু এরশাদ মুক্তি আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানিয়ে যে নেত্রী তুলে ধরে ছিলেন জাতীয় পার্টির অগ্নি মশাল। যার রাজপথের সরাসরি নেতৃত্বে কারাগার থেকে মুক্তি লাভ করে ছিলেন পল্লীবন্ধু। জাতীয় পার্টি সৃষ্টিতে অনবদ্য ভূমিকা পালনকারী , দু-দুবারের সফল বিরোধী দলীয় নেতা পল্লীমাতা বেগম রওশন এরশাদ এমপি’র আশু আরোগ্য কামনা করে দোয়া করার জন্য দেশবাসী সহ পল্লীবন্ধু এরশাদ আদর্শের সকল নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন জাতীয় পার্টি ঐক্য প্রক্রিয়া’র সংগ্রামী সমন্বয়কারী জননেতা অধ্যাপক মোঃ ইকবাল হোসেন রাজু।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, বেগম রওশন এরশাদ এর অবদানেই আজ পার্টির হাজার হাজার নেতাকর্মী জেল, জলুম ও মামলাহীন রাজনৈতিক কর্মী হিসেবে চলাচল করতে পারছে। তাঁর মেধা, মনন ও প্রজ্ঞাই তাকে নিয়ে এসেছে ইতিহাসের এক অনবদ্য ভূমিকায়। জাতীয় সংসদ কতৃক তিনি (রওশন এরশাদ) পেয়েছেন কার্যকর ও সময়োপযোগী সংসদ বিনির্মানে সরকারি দল ও সংসদের অভিভাবক মাননীয় স্পীকার কতৃক সফল, মেধাবী এবং স্বচ্ছ রাজনৈতিক এর স্বীকৃতি।

অধ্যাপক মোঃ ইকবাল হোসেন রাজু, পল্লীমাতা বেগম রওশন এরশাদ এমপি’র রোগ মুক্তির জন্য ৮০/৯০ দশক ও পরবর্তী সময়ের সকল ছাত্র নেতৃবৃন্দের কাছে দোয়া প্রার্থনা করেন। পাশাপাশি পল্লীমাতা রওশন এরশাদ সুস্থ হয়ে দেশ ও জাতির কল্যানে তাঁর অনবদ্য ভূমিকা তুলে ধরতে আবারও জোড়ালো ভূমিকা রাখবেন বলে বিবৃতিতে আশাবাদ ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে