টাচ নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জে যুবদল নেতা আকবরকে গুলি করে হত্যা করার প্রতিবাদে আগামি ৫ ফেব্রুয়ারি সারা দেশে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে বাংলাদেশে জাতীয়তাবাদী দল বিএনপি।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে বিএনপির এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

গতকাল বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়ী এলাকায় সিরাজগঞ্জে আকবর আলী (৪৮) নামে স্থানীয় যুবদলের এক নেতাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত আকবর আলী সদর উপজেলার সারটিয়া গ্রামের বাসিন্দা ও সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহ্বায়ক।

সিরাজগঞ্জের সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) মো. সিদ্দিক আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে রান্ধুনীবাড়ী বাজারে স্থানীয় যুবদল নেতা আকবর আলীকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ‘আমরা ঘটনাস্থলে রয়েছি। রান্ধুনীবাড়ী বাজারের ব্যবসায়ীরা ভয়ে দোকানপাট বন্ধ করে পালিয়ে যান। বিস্তারিত পরে জানাতে পারব।’

সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক শামীউল ইসলাম জানান, আকবর আলী নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে