টাচ নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ যশোর জেলা শাখার উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের রেল স্টেশন চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয়  সভাপতি নির্মল রন্জন গুহ। তিনি তার বক্তব্যে সংগঠনকে ঢেলে সাজানোর কথা বলেন। সংগঠনের নেতাকর্মীদের করোনা কালের মত সব সময় মানুষের পাশে থেকে কাজ করার আহ্বান জানান ।

প্রধান বক্তা হিসাবে উপস্হিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। তিনি বলেন, আজ বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় ২৫৫৩ ডলার, প্রধানমন্ত্রী শেখ হসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। এই বিশাল উন্নয়নে ইর্ষান্বিত হয়ে বিএনপি-জামাত কঠিন ষড়যন্ত্রে লিপ্ত। আসুন আমরা সকলে মিলে এই কুলাংগারদের বিরুদ্ধে সজাগ দৃষ্টি রাখি এবং এদেরকে বাংলার মাটি থেকে উৎখাত করি ।

সভায় উপস্থিত ছিলেন,  সহ- সভাপতি – শামীম শাহারিয়ার, নির্মল চ্যাটার্জি, আব্দুল অলিম ব্যাপারী, সালেহ মো: টুটুল ও কৃষিবীদ আব্দুস সলাম।

আরো ছিলেন, যুগ্ন সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু ও শাহ জালাল মুকুল, আইন বিষয়ক সম্পাদক ওয়াহিদুজ্জামান টিপু, ধর্ম বিষয়ক সম্পাদক  সাইফুর রহমান সিন্টু, যশোর জেলার সভাপতি আসাদুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে