টাচ নিউজ ডেস্ক: ১৫ আগষ্ট, সুইজারল্যান্ড যুব লীগের উদ্যোগে শিনলারগুট কমিউনিটি সেন্টার হলে যথাযথ মর্যাদায় আলােচনা সভা ও মিলাদ মাহিফলের মাধ্যমে জাতীয় শােক দিবস পালন করা হয়েছে।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি জুয়েল মল্লিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক লিকু রহমান মল্লিকের সঞ্চালনায় আলােচনায় অংশ গ্রহন করেন মঞ্চে উপস্থিত সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও প্রধান উপদেষ্টা জহির হােসাইন, আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুন বেপারী, সুইজারল্যান্ড। বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা আসকির মিয়া, সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ সভাপতি কারার কাউসার ।

অন্যান্যদের মধ্যে আলােচনা করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি ইউসূফ খান, উপদেষ্টা ইশরাক আহমেদ নিপুন ও আওয়ামী লীগ নেতা স্বপন মাহমুদুল্লাহ।

বক্তারা শােককে শক্তিতে পরিনত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে ১৫ আগষ্টের নেপথ্য কুশীলবদের। চিহ্নিত করে সর্বোচ্চ শাস্থি প্রদানের দাবী জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি মামুন খান, সাহিত্য সম্পাদক জুয়েল হােসেন, যুব লীগের সহ সভাপতি রেহানা। পারভীন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন বেপারী, মহিলা সম্পাদক শামীমা রহমান মল্লিক সহ যুব লীগের নেতা কর্মী বৃন্দ।

আলােচনা ও মিলাদ মাহফিল শেষে যােগ দান করে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্বা নিবেদন করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারন সম্পাদক শ্যামল খান, সহ-সভাপতি নূরুল্লাহ চৌধুরী, সহ-সভাপতি মােবারক আলী, সহ-সভাপতি আকবর আলী, সহ-সভাপতি আজাদ রহমান, যুগ্ম সাধারন সম্পাদক মাসুম খান, কার্যকরী পরিষদের সদস্য শরীফ হােসাইন, আওয়ালীগ নেতা জুনাইদ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে