টাচ নিউজ ডেস্কঃ ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় দাদি ও নাতনি নিহত হয়েছেন। এ সময় সেনাবাহিনীর গাড়ি উল্টে আহত হয়েছেন ৮ সেনাসদস্য।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন গফরগাঁও উপজেলার কৃষ্ণবাজার এলাকার মরতুজা বেগম (৬০) ও তার নাতনি জান্নাত আক্তার (৩)। মরতুজা বেগম পেশায় গার্মেন্টসকর্মী ছিলেন।

জানা গেছে, বুধবার সকালে ঢাকা থেকে ময়মনসিংহের উদ্দেশে সেনাবাহিনীর একটি গাড়ি ছেড়ে আসে। পরে সোয়া ১০টার দিকে মেহেরাবাড়ী এলাকায় গাড়িটি সড়কের পাশে উল্টে পড়ে। একই সঙ্গে একটি পিক আপ ভ্যানও যাচ্ছিল। এ সময় দাদি-নাতনি গাড়িচাপা পড়ে মারা যায়। তবে কোন গাড়ির চাপায় দুজন মারা গেছে তা এখনও জানা যায়নি।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই সময় একটি পিক আপ ভ্যানও যাচ্ছিল। তাই কোন গাড়ির চাপায় দুজন নিহত হয়েছেন তা এখনও শতভাগ নিশ্চিত হওয়া যায়নি। মহাসড়কের পাশের ক্লোজড সার্কিট টেলিভিশন ক্যামেরার (সিসিটিভি) ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

তিনি আরও বলেন, মরদেহ দুটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। পরিবার আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হবে। আহত আট সেনাসদস্যকে চিকিৎসার জন্য রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে