টাচ নিউজ ডেস্ক: ময়মনসিংহ নগরীর গোলপুকুর পাড় এলাকায় ছু রিকাঘাতে শাওন ভট্টাচার্য (২০) নামে এক কলেজছাত্র খু’ন হয়েছেন। বিসর্জনের জন্য নাচানাচি করে প্রতিমা নিয়ে যাওয়ার সময় কথাকাটাকাটির জেরে প্রতিপক্ষের ছু’রিকাঘাতে নিহ’ত হয় সে।

নিহ’ত শাওন ময়মনসিংহ কমার্স কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী এবং নগরীর ব্রাহ্মপল্লী এলাকার সুভাষ ভট্টাচার্যের ছেলে। এতে জড়িত থাকার অভিযোগ দুইজনকে আটক করেছে পুলিশ। পুলিশ ও স্বজনরা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় গোলপুকুর পাড়ের একটি পুজামন্ডপ থেকে বিসর্জনের জন্য নেচে গেয়ে প্রতিমা নিয়ে কাচারীঘাটের দিকে রওনা দেন পুজারীরা।

এসময় নিহ’ত শাওনের সাথে তারই সমবয়সী একদল যুবকের সাথে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের একজন শাওনকে ছু’রিকাঘাত করে পালিয়ে যায়। দ্রুত ময়মনসিংহ মেডিকেলে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন। এদিকে সন্তানকে হারিয়ে পাগল প্রায় শাওনের মা-বাবা।

বাসা থেকে ডেকে নিয়ে তাকে হ’ত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। হ’ত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা। এদিকে হাসপাতালে নিহ’ত শাওনের লা’শ দেখতে এসে পুলিশ সুপার জানান, জড়িতদের গ্রে’ফতারে অভিযান চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে