টাচ নিউজ ডেস্কঃ ময়মনসিংহকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

ময়মনসিংহ সিটি করপোরেশনে চলছে সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণের বিভন্ন প্রকল্প। এসব প্রকল্পের অনেকগুলোর কাজ শেষ হওয়াতে এখনই উন্নত জীবন-যাপন করছেন এ অঞ্চলের বাসিন্দারা। এ প্রকল্পের মাধ্যমে সিটি করপোরেশনের ওয়ার্ডসমূহের, বিশেষ করে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের অবকাঠামো ও নাগরিক সেবার ব্যাপক পরিবর্তন সাধিত হবে।

সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহকে একটি সুন্দর আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা হবে। সিটি কর্পোরেশনের সম্প্রসারিত এলাকাসহ নগরীর বিভিন্ন সমস্যায় অগ্রাধিকার ভিত্তিতি উন্নয়ন কাজ সম্পূর্ণ করা হবে।

মেয়র ইকরামুল হক টিটু বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যে উন্নয়ন শুরু হয়েছে এ ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই আমরা আধুনিক, উন্নত বাংলাদেশের স্বপ্নকে অর্জন করতে পারবো।  প্রধানমন্ত্রীর বদান্যতায় ময়মনসিংহ সিটিতে যে উন্নয়ন কার্যক্রমসমূহ চলমান আছে এবং যে সকল উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে এগুলোর বাস্তবায়ন হলে আধুনিক ও উন্নত ময়মনসিংহের স্বপ্ন দ্রুত অর্জন সম্ভব হবে।

প্রসঙ্গত, ইকরামুল হক টিটু বাংলাদেশের ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র এবং ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি ময়মনসিংহ পৌরসভার সাবেক মেয়র।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে