টাচ নিউজ ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২২ আয়োজনকে ঘিরে সোমবার সকাল থেকে বন্ধ রাজধানীর হাতিরঝিলের সবগুলো প্রবেশপথ। এতে যানবাহনের চাপ বেড়ে যায় অন্য সড়কগুলোতে। তীব্র যানজট তৈরি হয় রাজধানীজুড়ে। এতে সীমাহীন ভোগান্তিতে পড়েন অফিসগামী কর্মজীবী ও শ্রমজীবী মানুষ। দীর্ঘক্ষণ যানজটে আটকে থেকে হেঁটে গন্তব্যে রওনা হন অনেকে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) জানিয়েছিল, বঙ্গবন্ধু ম্যারাথন-২০২২ আয়োজনের জন্য সোমবার (১০ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত হাতিরঝিলের সবগুলো প্রবেশপথ বন্ধ থাকবে। যেসব যানবাহন রেইনবো ক্রসিং দিয়ে হাতিরঝিল হয়ে গুলশান, বনশ্রী, রামপুরা ও বাড্ডায় যেতে ইচ্ছুক সেগুলো মগবাজার, মৌচাক হয়ে যাবে। রামপুরা ইউলুপ ও ইসলাম টাওয়ার দিয়ে যেসব গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে যেতে ইচ্ছুক, সেগুলো গুলশান-বাড্ডা লিংক রোড হয়ে যাবে।

পুলিশ প্লাজা হয়ে যেসব গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে বিভিন্ন দিকে যেতে ইচ্ছুক, সেগুলো পুলিশ প্লাজা ও শুটিং ক্লাবের মাঝের রাস্তা দিয়ে বাড্ডা লিংক রোড হয়ে যাবে।

এছাড়া সকাল সাড়ে ৫টায় ম্যারাথন দলটি আর্মি স্টেডিয়াম থেকে কাকলী হয়ে গুলশান-২ ও গুলশান-১ অতিক্রম করে হাতিরঝিলে প্রবেশ করবে।

সকাল পার হয়ে দুপুর গড়ালেও প্রতিটি সড়কে কর্মমুখী মানুষের অতিরিক্ত চাপ লক্ষ্য করা গেছে। সেই সঙ্গে বেশকিছু সড়ক বন্ধ থাকায় সড়কে যানবাহনও অতিরিক্ত দেখা যায়। যানজটে দীর্ঘক্ষণ ধরে যানবাহনগুলো আটকে থাকায় অনেককে হেঁটে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হতে দেখা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে