টাচ নিউজ ডেস্ক: সারদা গ্রুপের আর্থিক কেলেঙ্কারির সাথে নাম জড়ানোর পরই রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু এবার প্রশ্ন দেখা দিয়েছে যে, সাবেক এই বলিউড তারকা কি আবার রাজনীতিতে আসছেন? সেটি কি ক্ষমতাসীন দল বিজেপির হয়ে?

বৃহস্পতিবার নাগপুরে আরএসএসের সদর দফতরে বলিউড সুপারস্টারের উপস্থিতি সেই প্রশ্নই উস্কে দিচ্ছে রাজনৈতিক মহলে- এমনটাই বলা হয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে।

অনেক দিন ধরেই রাজনীতির মাঠ থেকে দূরে ভারতীয় পার্লামেন্টের উচ্চকক্ষ রাজ্যসভার সাবেক এই সদস্য। বিভিন্ন বিতর্কের পর ২০১৬ সালে স্বেচ্ছায়ই পদত্যাগ করেছিলেন রাজ্যসভা থেকে।

বৃহস্পতিবার মহারাষ্ট্রের নাগপুরে আরএসএসের সদর দফতরে গিয়ে বেশ কিছুক্ষণ সময় কাটান মিঠুন। পাশাপাশি সংঘের প্রতিষ্ঠাতা হেডগেওয়ারের মূর্তিতে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপণও করেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন রাজ্যসভার এই এমপি।

উল্লেখ্য, রাজ্যসভার সদস্য থাকার সময় সারদা কেলেঙ্কারি মামলায় নাম জড়ায় মিঠুন চক্রবর্তীর। এরপরই নিজেকে গুটিয়ে ফেলেন অভিনেতা। সারদার টাকাও ফেরত দেন মিঠুন চক্রবর্তী। এরপর থেকেই তৃণমূলের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে মিঠুনের। ২০১৬ সালে রাজ্যসভার এমপির দায়িত্ব থেকে ইস্তফা দেন তিনি। তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠতার আগে সিপিএম নেতা ও পশ্চিমবঙ্গের প্রাক্তন পরিবহণ মন্ত্রী সুভাষ চক্রবর্তীরও ঘনিষ্ঠ ছিলেন মিঠুন।

এ বছরের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে যেভাবে অভাবনীয় সাফল্য পেয়েছে বিজেপি, সেই আবহে আচমকা আরএসএসের সদর দফতরে মিঠুনের উপস্থিতি রাজনৈতিকভাবে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে