টাচ নিউজ ডেস্কঃ মা হলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার (২১ জানুয়ারি) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই। খবরটি জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, এই বিষয়ে এখনই বেশি কিছু জানাতে চান না। তবে তারা মা-বাবা হয়েছেন সারোগেসির মাধ্যমে। তাদের ইচ্ছা, বিষয়টি নিয়ে গোপনীয়তা বজায় থাকুক। প্রিয়াঙ্কা একাই নন, এই কথা নেটমাধ্যমে জানিয়েছেন নিকও। তিনিও একই বিবৃতি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা-নিক জোনাস। তবে সেই কন্যা এখন কোথায় আছে, সে কথা জানা যায়নি। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে সে।

এদিকে, কয়েকদিন আগেই এক আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, তিনি এবং নিক সন্তানের কথা ভাবছেন। সঙ্গে আরও জানিয়েছিলেন, ‘আমাদের ভবিষ্যৎ পরিকল্পনার অনেকটা অংশ জুড়ে সন্তানরা রয়েছে। ঈশ্বরের আশীর্বাদে যখন সন্তান হওয়ার, তখন নিশ্চয়ই হবে।’ তখন থেকেই অনেকে বুঝতে পারেন খুব তাড়াতাড়ি ভালো খবর আসতে চলেছে।

প্রিয়াঙ্কা আগেই জানিয়েছিলেন, তার হাতে প্রচুর কাজের চাপ এবং ব্যস্ততা থাকা সত্ত্বেও তিনি পরিবার চান, পরিবারকে সময় দিতে চান। সন্তানের বিষয়ে তার ইচ্ছার কথাও সেভাবে কখনও এড়িয়ে যাননি তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে