টাচ নিউজ ডেস্কঃ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি মা হতে যাচ্ছেন। সোমবার (১০ জানুয়ারি) চিকিৎসকের সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত হয়েছেন পরীমনি। সরাসরি উল্লেখ না করলেও নিজের ফেসবুক পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে পরীমনি নিজেই এই আনন্দের সংবাদটি জানিয়েছেন সবাইকে।

পরীমনির ঘনিষ্ঠজন ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের পরিচালক রাশিক পলাশ সারাবাংলাকে বলেন, সেপ্টেম্বর-অক্টোবরের দিকেই পরীমনি এবং অভিনেতা শরীফুল রাজ বিয়ে করেছেন। গত ২৬ অক্টোবর পরীমনির জন্মদিনে সেই তথ্যটি আমাকে জানিয়েছিলেন। আজ চিকিৎসকের সঙ্গে কথা বলে জানিয়েছেন, তিনি সন্তানসম্ভবা। এটি নিঃসন্দেহে তাদের জন্য একটি খুশির খবর।

জানা যায়, গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’-এর সেটে প্রেমে পড়েন পরীমনি ও শরীফুল রাজ। এরপর তেমন কাউকে না জানিয়েই বিয়ে করেন তারা। শরীফুল রাজ নিজেও ফেসবুকে পরীমনির ছবি দিয়ে আনন্দের সংবাদটি জানিয়েছেন। তিনি নিজেও সরাসরি পরীমনির সন্তানসম্ভবা হওয়ার তথ্যটি উল্লেখ করেননি।

‘প্রীতিলতা’সহ কয়েকটি ছবি রয়েছে পরীমনির হাতে। আপাতত পরীমনি জানিয়েছেন, সন্তানের জন্য সব কাজ বন্ধ রাখতে চান। ‘প্রীতিলতা’র পরিচালক রাশিক পলাশ বলেন, আমার সিনেমায় পরীমনির ১৫ দিনের মতো শুটিং বাকি রয়েছে। শুটিংয়ে তেমন ভারী কিছু নেই। তারপর পরীমনি ও চিকিৎসকদের সঙ্গে কথা বলব। পরীমনির পক্ষে সম্ভব হলে শুটিং শেষ করা হবে। তা না সম্ভব হলে আমরা পরীমনির ফিরে আসা পর্যন্ত অপেক্ষা করব।

কেবল চলচ্চিত্রাঙ্গনে নয়, গত বছরখানেক সময়ে দেশের অন্যতম আলোচিত ব্যক্তি পরীমনি। উত্তরায় বোট ক্লাবে গিয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন তিনি এক ব্যবসায়ীর বিরুদ্ধে। কয়েক মাস পর আবার পরীমনির বাসায় অভিযান চালিয়ে মদসহ মাদক উদ্ধার করে র‌্যাব, পরীমনিকেও আটক করে। একাধিক মামলা দায়ের হয় তার নামে। বেশকিছুদিন কারাগারে থেকে পরে জামিন পান তিনি। বর্তমানে মামলাগুলো বিভিন্ন ধাপে বিচারিক আদালতে চলমান রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে