টাচ নিউজ ডেস্কঃ একের পর এক কাভার গান করে ভাইরাল হয়ে ওঠা আলোচিত শিল্পী মাহতিম শাকিবের কন্ঠে এবার আসছে নতুন গান ‘অভিমান’। গানটি লিখেছেন গীতিকার কামরুল হাসান সোহাগ।

গানটির সুর করেছে শামীম মাহমুদ ও মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

এ গান প্রসঙ্গে মাহতিম শাকিব বলেন, গীতিকার কামরুল হাসান সোহাগের লেখা গান গাওয়ার সুযোগ পেয়ে আমি আনন্দিত। শিগগিরই গানটি প্রকাশ হবে। আমার সব গান থেকে এ গানটি আলাদা একটি গান হয়েছে। আশা করি সকলের ভালো লাগবে।

কামরুল হাসান সোহাগ বলেন এটি তার অন্যতম সৃষ্টি’ এবং গানটি রচনা করে তিনি অত্যন্ত আনন্দিত। এই গানে কণ্ঠ দিয়ে তরুণ শিল্পী মাহতিম শাকিবও তার উচ্ছ্বসিত আবেগ প্রকাশ করেছেন। গানটি সকলেরই ভালো লাগবে বলে তিনি আশাবাদী।

গানটি সম্পর্কে সুরকার শামীম মাহমুদ বলেন, গীতিকার কামরুল হাসান সোহাগ ভাইয়ের অনেকগুলো গানের সুর করছি। প্রতিবারের মতো এবরাও তার চমৎপ্রদ গানটি শ্রোতাদের মনে সাড়া জাগাবে  বলে আমি আশাবাদী।

এদিকে প্রথমবারের মতো কামরুল হাসান সোহাগের লেখা গানে কন্ঠ দিচ্ছেন তরুণ শিল্পি মাহতিম শাকিব।একের পর এক কাভার গান করে ভাইরাল হয়ে ওঠা আলোচিত শিল্পী মাহতিম শাকিব। তবে কাভার গানের পাশাপাশি মৌলিক গান প্রকাশ করেও আলোচিত তিনি। ২০১০ সালে এনটিভির মার্কস অল রাউন্ডার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন মাহতিম শাকিব। স্কুলে পা ফেলার আগেই কণ্ঠে গান তুলে নিয়েছিলেন তিনি। প্রায় ১২ বছর ধরে শুদ্ধ সংগীতের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে