টাচ নিউজ ডেস্কঃ কমনওয়েলথ গেমসের বাছাইয়ে মালয়েশিয়ার নারী ক্রিকেট দলকে গুঁড়িয়ে দিলো বাংলাদেশের মেয়েরা। ৭২ বল হাতে রেখে ৮ উইকেটে প্রথম টি-টোয়েন্টি জিতলেন নিগার সুলতানারা।

কুয়ালালামপুরের কিন্নারা অ্যাকাডেমি ওভালে টস জিতে ফিল্ডিং নেয় বাংলাদেশ। তাদের বোলারদের সামাল দিতে নাকানিচুবানি খায় স্বাগতিক ব্যাটসম্যানরা। নিয়ন্ত্রিত বোলিংয়ের পাশাপাশি উইকেট নিয়ে তাদের চাপে রাখে বাংলাদেশ। ২০ ওভারে ৯ উইকেটে ৪৯ রান করে মালয়েশিয়া।

উদ্বোধনী জুটিতে দলকে জিতিয়ে মাঠ ছাড়ার পথে ছিল বাংলাদেশ, কিন্তু ২ ওপেনারকে হারায় দলীয় ৩৮ ও ৪৪ রানে। নিগার ৩ ও ফারজানা হক ৭ রানে অপরাজিত থেকে দলকে জেতান। পাওয়ার প্লে শেষ হওয়ার দুই ওভার পরই জয় পায় বাংলাদেশ। ৮ ওভারে ২ উইকেটে ৫৩ রান করে তারা।

শামীম সুলতানা ২৮ রানে আউট হন, মুর্শিদা খাতুন বিদায় নেন ১৪ রান করে।

টস হেরে ব্যাট করতে নেমে মালয়েশিয়ার পক্ষে উইনিফেড দুরাইসিংগাম (১২) ও ম্যাস এলিসা (১১) দুই অঙ্কের ঘরে রান করেন। এরপর সর্বোচ্চ ৮ রানে অপরাজিত ছিলেন নুরিলিয়া নাতাসিয়া।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন সুরাইয়া আজমিন ও রুমানা আহমেদ। তবে ৪ ওভারে মাত্র ৪ রান দিয়ে ম্যাচসেরা রুমানা। একটি করে উইকেট পান সালমা খাতুন, নাহিদা আক্তার ও রিতু মনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে