টাচ নিউজ ডেস্ক: আগামীকাল সোমবার দেশব্যাপী মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মদিন “জন্মাষ্টমী” উৎসব উদযাপন করবে সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়। শুভ জন্মাষ্টমী উপলক্ষে দেশ ও বিশ্বের সকল সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায় কে আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন পল্লীবন্ধু এরশাদ পুত্র জনাব রাহগির আল মাহি সাদ এরশাদ এমপি।

আজ এক শুভেচ্ছা বার্তায় সাদ এরশাদ এমপি বলেন, সনাতন ধর্মাবলম্বীদের বিশ্বাস মতে প্রায় সাড়ে পাঁচ হাজার বছর আগে দ্বাপর যুগে ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথিতে ভগবান শ্রীকৃষ্ণ জন্মগ্রহণ করেন। সনাতন ধর্মের অবতার হিসেবে মানব জাতির কল্যান এবং ন্যায়নীতি প্রতিষ্ঠার জন্য পৃথিবীতে শ্রীকৃষ্ণের আবির্ভাব ঘটেছিল বলে উল্লেখ করেন তিনি।

সাদ এরশাদ এমপি, সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়কে স্মরণ করিয়ে দিয়ে বিবৃতিতে বলেন, শ্রীকৃষ্ণের জন্মতিথি যেন অনারম্ভর
ও সার্বজনীন উৎসব হিসেবে উদযাপিত হয় সেই লক্ষ্যে তাঁর পিতা পল্লীবন্ধু এরশাদ “শুভ জন্মাষ্টমী” পালনের দিনটি সরকারি ছুটি হিসেবে ঘোষণা করে ছিলেন। যা আজও বলবৎ রয়েছে।

তিনি ইতিমধ্যেই সরকারি ভাবে ঘোষণা অনুযায়ী জন্মাষ্টমী উৎসব যথাযথ বিধি নিষেধ মেনে পালন করার জন্য সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের প্রতি বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে বলেন, দুষ্টের দমন করে সত্য, ন্যায় প্রতিষ্ঠা করতে যুগে যুগে ভগবান শ্রীকৃষ্ণ পৃথিবীতে আসেন এবং সত্য-সুন্দর ও ন্যায় প্রতিষ্ঠা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে