টাচ নিউজ ডেস্কঃ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মহাসড়কে ঘর ফেরা মানুষকে নিরাপদে পৌঁছে দিতে হাইওয়ে পুলিশ সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন গাজীপুর রিজিয়নের হাইওয়ে পুলিশ সুপার আলী আহমদ খান। কাঁচপুর হাইওয়ে থানাসহ গাজীপুর হাইওয়ে রিজিয়ন সকল ওসিকে কড়া নির্দেশ দেন। পাশাপাশি পুলিশ সদস্যদের স্বাস্থ্যবিধি মেনে ডিউটি করতে বলেন। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, মহাসড়কে কোনো অনৈতিক কাজ, অনাকাঙ্ক্ষিত ঘটনা, চাঁদাবাজি বরদাশত করা হবে না।

বুধবার দুপুরে জুম মিটিংয়ে যুক্ত হয়ে এসপি এসব কথা বলেন। জুম মিটিংয়ে হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলাম বিপিএম পিপিএম বলেন, হাইওয়ে পুলিশে এখন জবাবদিহিতার কারণে অনেক পরিবর্তন হয়েছে। মহাসড়কে এখন টোকেন বাণিজ্য নেই, চাঁদাবাজি নেই। দুষ্টু পুলিশের স্থান হাইওয়ে পুলিশে নেই। কোনো পুলিশ সদস্য মহাসড়কে পণ্যবাহী, যাত্রীবাহী গাড়ি সিগন্যাল দিলেই তাকে সাসপেন্ড করা হবে বলে হুঁশিয়ারি দেন।

এসময় জুম মিটিংয়ে যুক্ত ছিলেন গাজীপুর রিজিয়নের কাঁচপুর হাইওয়ে থানার ওসি সাজ্জাদ করিম খান ও শিমরাইল হাইওয়ে পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত আইসি (টিআই) ওমর ফারুকসহ সকল সার্কেল অফিসারসহ বিভিন্ন পুলিশের ওসি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে