টাচ নিউজ ডেস্কঃ করোনাকালে সরকারি সেবায় বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা ‘বেষ্ট পারফমেন্স এওয়ার্ড-২০২২’ পেলেন রাজউকের কর্মকাতার কামরুল হাসান সোহাগ।

পাক্ষিক বার্তা প্রবাহের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নৌ ও পরিবহন প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরীর হাত থেকে এ সম্মাননা গ্রহন করেন তিনি।

এ সম্মাননা  গ্রহন করেতে পেরে আবেগাপ্লুত কামরুল হাসান সোহাগ বলেন, মহান আল্লাহ তালার দরবারে কোটি কোটি শুকরিয়া ও কৃতজ্ঞতা আমি সরকারি কাজে নিজেকে নিয়োজিত রাখতে পেরেছি। সকলের কাছে দোয়া প্রার্থী, আল্লাহ যেন আমাকে জীবনের শেষ পর্যন্ত এভাবেই সেবা করার তৈফিক দান করে।

বিগত করোনা মহামারীতে যখন আতংক বিরাজ করছে সেই সময়ে তিনি একাই নারায়নগঞ্জ, মহাখালি এবং মতিঝিল দপ্তরের দায়িত্ব পালন করেছেন। রাজউকে জনবান্ধব কর্মকর্তা হিসাবে তিনি সুপরিচিত। উল্লেখ্য রাজউকের মোট ৮ টি জোনের মধ্যে ৫টি জোনের দায়িত্ব একসাথে সফলতার সাথে পালন করে তিনি বিরল কৃতিত্ব অর্জন করেছেন। তার আওতাধীন এলাকায় কোন কাজ থাকলে জনগন শ্বস্তির নিশ্বাস ফেলে।

তিনি একাধারে কবি ও উপন্যাসিক। তিনি খুলনা বিশ্ববিদ্যালয় থেকে নগর ও গ্রামীন পরিকল্পনায় স্নাতক এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে নগর ও অঞ্চল পরিকল্পনায় এমএসসি ডিগ্রী অর্জনের পর ২০০৪ সালে রাজউকে সহকারী নগর পরিকল্পনাবিদ হিসাবে যোগদান করেন। তিনি ডিটেইল্ড এরিয়া প্ল্যান, নগর পরিকল্পনা শাখা ও উন্নয়ন নিয়ন্ত্রন শাখায় দায়িত্ব পালন করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে