টাচ নিউজ ডেস্কঃ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে তেজগাঁও শিল্পাঞ্চল থানা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শুক্রবার (১ এপ্রিল)  বিকাল ৪ টায় তিব্বত কলোনী বাজার থানা কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, তিনি বলেন জাতির পিতার খুনি জিয়ার মরনোত্তর বিচার এবং খুনিচক্রকে যারা পুনর্বাসন করেছে, স্বাধীনতা বিরোধীদের গাড়ীতে যারা ৩০ লক্ষ শহীদের রক্তে ভেজা পতাকা তুলে দিয়েছে তাদের বিচারের আওতায় আনতে হবে। তবেই মহান স্বাধীনতা যুদ্ধে নিহত ৩০ লক্ষ শহীদের আত্মা শান্তি পাবে।
তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড আরো ব্যাপক ভাবে প্রচার করতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আনিসুর রহমান নাঈম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাড. রোকেয়া সুলতানা পলি, তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগ সভাপতি ও কাউন্সিলর শফি উল্লাহ শফি, সাধারণ সম্পাদক কাজী রেজাউল হক রেজা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন তেজগাঁও শিল্পাঞ্চল থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল কালাম আজাদ খোকা ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন মোল্লা।

আরও উপস্থিত ছিলেন তেজগাঁও শিল্পাঞ্চল থানা স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে