টাচ নিউজ ডেস্কঃ লিওনেল মেসির দুই গোলের সঙ্গে আনহেল ডি মারিয়া ও কিলিয়ান এমবাপ্পের একটি করে গোলে ড্রয়ের বৃত্ত ভাঙতে পেরেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। শনিবার রাতে মঁপেলিয়েকে ৪-০ গোলে হারিয়ে দিয়েছে মরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

মঁপেলিয়ের মাঠ লা মসনে এদিন ম্যাচের একেবারে শুরু থেকে বল দখলে রাখে পিএসজি। পঞ্চম মিনিটে প্রতিপক্ষের গোলে প্রথম হানা দেন মেসি। তবে তার জোরালো শট সে যাত্রায় ঠেকিয়ে দেন দলটির গোলরক্ষক দিমিত্রি বারত্যঁ। তবে এর মিনিট খানেক পরেই ম্যাচে নিজের প্রথম গোল পেয়ে যান মেসি। ২০ মিনিটে মেসি পেয়ে যান তার দ্বিতীয় গোল। বক্সের মাঝে এমবাপ্পের অসাধারণ ক্রস ধরে মেসি এগিয়ে আসা মঁপেলিয়ে গোলরক্ষককে ঘুরিয়ে বল পাঠিয়ে দেন জালে।

এই গোলের মিনিট ছয়েক পর আবারও বাঁ প্রান্ত থেকে দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে মেসির উদ্দেশ্য ক্রস বাড়ান এমবাপ্পে। তবে মঁপেলিয়ে ডিফেন্ডার এস্তেভে সেটি ক্লিয়ার করতে অসমর্থ হন, বল দিয়ে পড়ে ডি মারিয়া পায়ে। সেখান থেকে এই আর্জেন্টাইনের জোরালো শট মঁপেলিয়ে ডিফেন্ডার থুলেরের গায়ে লেগে দিক বদলে জালে ঢুঁকে যায়।
ম্যাচে দলের প্রথম ৩ গোলই তৈরি করে দেওয়া এমবাপ্পে নিজে ৬০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ম্যাচ মঁপেলিয়ের ধরাছোঁয়ার বাইরে নিয়ে যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে