টাচ নিউজ ডেস্ক: সিলেট-৩ আসনের উপনির্বাচনে কেন্দ্রে গিয়েও ভোট দিতে পারেননি জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিককে। কেন্দ্রর ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) আঙুলের ছাপসংক্রান্ত জটিলতার কারণে তিনি ভোট দিতে পারেননি।

ভোট দিতে না পারার বিষয়টি গণমাধ্যমের কাছে নিজেই নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার সকাল ১০টার দিকে রেবতি রমন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যান। সে সময় তার আঙুলের ছাপ না মেলায় তিনি ভোট দিতে পারেননি। এ সময় কেন্দ্রে দায়িত্বে থাকা কর্মকর্তারা দেড়-দুই ঘণ্টা পরে আবারও আসার জন্য জাপার প্রার্থীকে অনুরোধ করেন।

নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান, জাতীয় পার্টির মোহাম্মদ আতিকুর রহমান, বাংলাদেশ কংগ্রেসের জুনায়েদ মোহাম্মদ মিয়া ও স্বতন্ত্র প্রার্থী (বিএনপির বহিষ্কৃত) শফি আহমেদ চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৮টায় শুরু হওয়া এই উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত। আসনটিতে মোট তিন লাখ ৫২ হাজার ভোটার ১৪৯টি ভোটকেন্দ্রে ভোট দিচ্ছেন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

সিলেট-৩ আসনটি ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও দক্ষিণ সুরমা নিয়ে গঠিত। এখানকার আওয়ামী লীগের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে আসনটি শূন্য হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে