আনিছ আহম্মদ হানিফ, চাটখিল প্রতিনিধি: পঞ্চম ধাপে বুধবার নোয়াখালীর চাটখিল উপজেলার ৮টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের আগের রাতে উপজেলার হাটপুকুরিয়া ইউনিয়নের স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী তাজুল ইসলামের বাড়ির সামনে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনার সংবাদ সংগ্রহ করে ফেরার পথে নৌকা মার্কার প্রার্থী ছেলে ও তার সহযোগীদের হামলায় শিকার হন স্থানীয় সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ। হামলাকারীরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তার ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। তার ব্যবহৃত ক্যামেরা ভাংচুর করেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে বটতলা বাজার পাশের শাহজাহান কোম্পানির বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ বলেন, আনারস প্রতীকের প্রার্থী তাজুল ইসলামের বাড়ির সামনে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ও তার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এমন খবর পেয়ে নিজের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে যান তিনি। ঘটনাস্থল থেকে সংবাদ সংগ্রহ করে ফেরার পথে শাহজাহান কোম্পানির বাড়ির সামনে পৌঁছলে ৭-৮ জন মুখোশধারী তার গাড়ির গতিরোধ করে। কোন কিছু বুঝে উঠার আগে মুখোশধারীরা হামলা করে। তাদের সবার হাতে দেশীয় অস্ত্র ও বিস্ফোরক ছিল।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সাংবাদিক লাঞ্ছিত করে এবং তার মোটরসাইকেল আগুন ধরিয়ে ক্যামেরা ভাংচুর করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে