টাচ নিউজ ডেস্কঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনে যখন পুরো জাতি ঠিক তখনই একটি ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে সারাদিনই করোনা নামক ভাইরাস থেকে জনগনকে সচেতন ও শ্রদ্ধা নিবেদন করতে আসা সকল মানুষের মধ্যে মাস্ক বিতরণ করতে দেখা গেছে স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ মানব কল‍্যাণ পরিষদের কর্মীদের।

স্বেচ্ছাসেবী সংগঠনটির উপদেষ্টা সমাজ সেবক ও রাজনৈতিক লায়ন কাজী মোঃ খালেকুজ্জামান আমির ও বিশিষ্ট রাজনৈতিক ও মিডিয়া ব্যক্তিত্ব অধ্যাপক মোঃ ইকবাল হোসেন রাজু’র সার্বিক সহযোগিতায় জনসচেতনতামূলক এই কার্যক্রমে অংশ নেয় বাংলাদেশ মানব কল্যান পরিষদের উপদেষ্টা নার্গিস সুলতানা হিমু, সংগঠনের সভাপতি মোঃ ময়নাল হোসেন মারুফ সহ সংগঠনটির অন্যান্য কর্মীবৃন্দ।

সংগঠনটি একুশের ভোর থেকে রাজধানীর নীলক্ষেত মোড় থেকে শুরু করে পুরো শহীদ মিনার এলাকায় ঘুরে ঘুরে সকল শ্রেনী পেশার মানুষের মুখে মাস্ক পৌঁছে দেন। এই কাজে অংশ নিয়ে সংগঠনটির উপদেষ্টা নার্গিস সুলতানা হিমু ও সভাপতি মোঃ ময়নাল হোসেন মারুফ বলেন, সমাজের জন্য আমাদের অনেক দায়বদ্ধতার রয়েছে, শুধু দেশ বা রাষ্ট্র কি দিলো আমাদের তা না ভেবে দেশ, জাতি ও সমাজের জন্য আমরা বা আমাদের এই প্রজন্ম কি করছি এই বোধদয় আশা উচিৎ সবার মাঝে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে