টাচ নিউজ ডেস্ক: বুলগেরিয়ায় বাস দুর্ঘটনায় কমপক্ষে ৪৬ জনের প্রাণহানি ঘটেছে। এতে আহত হয়েছেন বাসটির আরও কিছু যাত্রী। বলকান এই রাষ্ট্রটির পশ্চিমাঞ্চলে একটি মহাসড়কের ওপরে চলন্ত অবস্থাতে বাসটিতে আগুন ধরে গেলে হতাহতের ঘটনাটি ঘটে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) প্রতিবেদন প্রকাশের মাধ্যমে তথ্যটি জানিয়েছে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন অগ্নি নিরাপত্তা দফতরের প্রধান নিকোলাই নিকোলভ দেশটির বেসরকারি টিভি চ্যানেল বিটিভিকে জানিয়েছেন, বাসে আগুন লেগে প্রাণ হারানোদের মধ্যে বেশকিছু নারী ও শিশু রয়েছে। এছাড়া আগুনে দগ্ধ আরও সাতযাত্রীকে দ্রুত উদ্ধার করে রাজধানী সোফিয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, দুর্ঘটনায় এখন পর্যন্ত কমপক্ষে ৪৬ জন নিহত হয়েছেন। বাসে আগুন ধরে যাওয়ার পর এটি কোনো কিছুর সঙ্গে ধাক্কা খায় অথবা কোনো কিছুর সঙ্গে সংঘর্ষের পর বাসটিতে আগুন ধরে যায়।

নিকোলাই নিকোলভ আরও জানান, মঙ্গলবার স্থানীয় সময় রাত ২টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে। ভয়াবহ এই ঘটনার পর থেকেই মহাসড়কটিতে যান চলাচল বন্ধ রয়েছে।

রয়টার্স বলছে, দুর্ঘটনা কবলিত এই বাসটির নাম্বার প্লেট আরেক বলকান দেশ উত্তর মেসিডোনিয়ার।

অপর দিকে বুলগেরিয়ার রাজধানী সোফিয়াতে অবস্থিত উত্তর মেসিডোনিয়ার দূতাবাসের এক কর্মকর্তা বিটিভিকে জানিয়েছেন, বাসটিতে আগুন লেগে প্রাণ হারানোদের মধ্যে অধিকাংশই বলকান এই রাষ্ট্রটির বাশিন্দা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে