টাচ নিউজ ডেস্কঃ বুড়িচংয়ে বাছির খানকে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা যুবলীগ, শ্রমিকলীগ ও স্ট্যান্ড ইজারাদার কর্তৃপক্ষ। শনিবার (১১ জুন ২০২২ )বিকেল ৪টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে তারা এ সংবাদ সম্মেলন করে।

এসময় যৌথ ভাবে লিখিত বক্তব্য পাঠ করেন বুড়িচং স্ট্যান্ড এর সরকারিভাবে ইজারা প্রাপ্ত এ কে এম নাসিরুজ্জামান ভূইয়া, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জালাল উদ্দিন, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক জালাল জগতপুর। বুড়িচং উপজেলার যুবলীগ নেতা মেহেদি হাসান মুরাদ। এসময় আরও উপস্থিত ছিলেন সাজেদুল ইসলাম, জয়নাল,আক্তার হোসেন আকাশ, আনোয়ার সহ আরো অনেকেই।

লিখিত বক্তব্যে তারা বলেন।  বলেন ১৪২৯ বাংলা সনের জন্য টেন্ডারের মাধ্যমে সিএনজি স্ট্যান্ডটি নেন। তার সাথে অংশীদার হিসেবে আছেন বুড়িচং উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জালাল উদ্দিন, মেহেদি হাসান মুরাদ। গত ০৬ জুন ২০২২ ইং তারিখে ইজারাদারের লোকজন টোল আদায় করা সময় ( U.S.A) আমেরিকান ভিসার তক্বমাদারি ও মাধকদ্রব্য অবৈধ অস্ত্র ব্যবসায়ী, সন্ত্রাসী ও চাঁদাবাজ বাছির খান ও তার কর্মী বাহিনীদের নেতৃত্বে টোল আদায়কারীদের উপরে অতর্কিত হামলা চালায়। এতে বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জালাল উদ্দিনের মাথায় আঘাত করার কারনে তার মাথা ফেটে যায়। তার সাথের আরও ৫ জনকে পিটিয়ে মারাত্মক আহত করে। সবাই বুড়িচং উপজেলা হাসপাতালে চিকিৎসা নেন। তার উপর ভিত্তি করে বাছির খান কে প্রধান আসামি করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়। বাদীপক্ষের অভিযোগ বুড়িচং থানায় মামলা দায়ের করার পরও মামলার প্রধান আসামী সহ অপরাধ কারিরা প্রশাসনের নাকের ডগায় দিব্যি ঘুরে বেড়াচ্ছে। তাদেরকে গ্রেফতার করা হচ্ছে না।

বাদীপক্ষ আরো অভিযোগ করেন মামলার আসামি যেহেতু প্রবাসী সে যাতে প্রবাসে না যেতে পারে এ ব্যাপারে প্রশাসনকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

সংবাদ সম্মেলনে বাদীপক্ষ আরো বলেন সিসিটিভির ফুটেজ দেখে ও সঠিক তদন্ত করে আসামিদেরকে দ্রুত গ্রেফতারের আওতায় আনার জন্য জোর দাবি জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে