টাচ নিউজ ডেস্ক: ৭১’র রণাঙ্গনের সাহসিকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপনকারী বীর মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম জাতীয় পার্টি’র প্রবাদ প্রতিম পথ প্রদর্শক, পল্লীবন্ধু এরশাদ মুক্তি আন্দোলনে চট্টগ্রাম জাতীয় পার্টিকে ঐক্যের মেলবন্ধন দিয়ে যিনি জাতীয় পার্টির প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদ মুক্তি আন্দোলনকে করে তুলে ছিলেন ইতিহাসের এক ঐতিহাসিক অধ্যায়ে। বীর চট্টলার জাতীয় পার্টির ত্যাগী নেতাকর্মীদের শেষ ঠিকানা শ্রী তপন চক্রবর্তী (৬৯) আর আমাদের মাঝে নেই।

তাঁর এই অকাল প্রয়ানে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জনাবা বিদিশা এরশাদ ও ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মোঃ মামুনুর রশীদ।

এক শোক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বড্ড অভিমান নিয়েই ঈশ্বরের আহবানে সারা দিয়ে সবাইকে শোক সাগরে নিমজ্জিত করে খুব স্বল্প সময়ের জন্য পৃথিবীর বুকে আলোকছটা দূতি হয়েই জাতীয় পার্টি তথা পল্লীবন্ধু এরশাদ আদর্শের প্রকৃত রাজনৈতিক কর্মীদের কাছে শ্রী তপন চক্রবর্তী হয়ে থাকবেন রাজনীতিকে রাজনীতি দিয়ে মোকাবিলা করার অনুপ্রেরণা হিসেবে।

বিদিশা এরশাদ ও কাজী মোঃ মামুনুর রশীদ প্রয়াত তপন চক্রবর্তী’র রেখে যাওয়া স্ত্রী, দুই ছেলে, পুত্রবধু ও অসংখ্য আত্মীয়, স্বজন, বন্ধু-বান্ধব, গুণগ্রাহী ও তাঁর হাত ধরে জাতীয় পার্টির রাজনীতিতে টিকে থাকা অগনিত নেতা ও কর্মী সমর্থকদের প্রতি শ্রী তপন চক্রবর্তীর আত্মার শান্তি কামনা করার আহবান জানিয়ে বলেন, অচিরেই জাতীয় পার্টির জন্য নিবেদিত প্রাণ প্রয়াত এই নেতার কর্মী-সমর্থকদের মূল্যায়ন করার চেষ্টা চালানোই হবে তাঁর শূন্য স্হান পূরণের প্রথম কাজ।

একে//

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে