টাচ নিউজ ডেস্কঃ  বীর মুক্তিযোদ্ধা ও সাবেক শ্রমিক নেতা, কুয়েত প্রবাসী পল্লীবন্ধু এরশাদ আদর্শের সমর্থক ও জাতীয় পার্টি’র একনিষ্ঠ কর্মী মোঃ আলমগীর হোসেন পাটোয়ারী’র পিতা আবু তাহের পাটোয়ারীর (৭০)ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও পল্লীবন্ধু এরশাদ পুত্র-রাহগির আল মাহি সাদ এরশাদ।

আজ দুপুর ১ টায় সাভারের কাশিমপুরস্হ বেগম ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল (কেপিজে) হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

সাদ এরশাদ এমপি থাইল্যান্ড থেকে পাঠানো এক শোক বিবৃতিতে বলেন, জাতির এই শ্রেষ্ঠ সন্তান ও শ্রমিকের অধিকার আদায়ে সদা গতিশীল, সদালাপী আবু তাহের পাটোয়ারীকে সকল প্রজন্মই শ্রদ্ধার সাথে স্মরণ করবেন। তিনি তাঁর কর্মের জন্যই চিরকাল বেঁচে থাকবেন আমাদের মাঝে।

মৃত্যুকালে তিনি ১ ছেলে ১ মেয়ে, জামাতা, নাতি, নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। আজ বাদ এশা নামাজে জানাযা শেষে মরহুমকে ফেনী জেলার, দাগনভূইয়াঁ উপজেলার রামনগর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। সাদ এরশাদ এমপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাঁর শোকাভিভূত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে