টাচ নিউজ ডেস্কঃ ‘সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগে স্বল্প খরচে বিশেষায়িত চিকিৎসাসেবার মাধ্যমে স্বাস্থ্যসেবা সুনিশ্চিত করে বৈদেশিক মুদ্রার সাশ্রয় করতে হবে’ বলে মন্তব্য করেছেন, ময়মনসিংহ সিটি করপোরেশেনের মেয়র ইকরামুল হক টিটু।

মঙ্গলবার বিভাগীয় নগরী ময়মনসিংহের মাসকান্দায় আধুনিক প্রযুক্তিসম্পন্ন স্বদেশ হাসপাতালের ডায়াগনেস্টিক সেন্টার উদ্বোধনকালে তিনি একথা বলেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি স্বদেশ হাসপাতালের চেয়ারম্যান প্রফেসর ড. আর আই সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. টিটো মিয়া, ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. চিত্ত রঞ্জন দেবনাথ, কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. মির্জা মানজুরুল হক, সিবিএমসিবির পরিচালক ও স্বদেশ হাসপাতালের ভাইস চেয়ারম্যান ডা. এম করিম খান, বিএমএ ময়মনসিংহ শাখার সাধারণ সম্পাদক ডা. এইচ এ গোলন্দাজ তারা, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনেস্টিক মালিক সমিতির সভাপতি ডা. হরি শঙ্কর দাস, ইসলামী ব্যাংকের ইভিপি ও ময়মনসিংহ জোন প্রধান বসীর আহমেদ, স্বদেশ হাসপাতালের নির্বাহী চেয়ারম্যান ডা. শাহাবউদ্দিন আহম্মদ চৌধুরী, ময়মনসিংহ ফঅউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. মু আব্দুল করিম ও স্বদেশ হাসপাতালের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান মিলন।

অনুষ্ঠান পরিচালনা করেন স্বদেশ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দোহা মাসুম।

স্বদেশ হাসপাতালের ডায়াগনেস্টিক সেন্টারে মানসম্মত চিকিৎসা ও স্বাস্থ্য সেবার জন্য আধুনিক প্রযুক্তি সম্পন্ন সিটি স্ক্যান ও এমআরআই মেশিন স্থাপন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে ২৫% ছাড় দেয়া হচ্ছে বলে জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে