টাচ নিউজ ডেস্কঃ চলমান বিধ্বস্ত গণতন্ত্র জাতীয় পার্টির ঐক্যবদ্ধ নেতৃত্বে পূর্ণ উদ্ধার হবে বলে মন্তব্য করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান আলহাজ্ব কাজী মামুনুর রশিদ। আজ শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলায় নবীনগর উপজেলা যুব সংহতি কতৃক আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার সময় তিনি একথা বলেন।

কাজী মামুন বলেন আরও বলেন , জাতীয় পার্টি তথা সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে এই দলের নেতাকর্মীরা তাদের পেট ভরার জন্য দূর্ণীতির আশ্রয় গ্রহন করেনি বলেই বাংলাদেশে নজিরবিহীন উন্নয়ন করা সম্ভব হয়েছে। স্বাধীনতার পর থেকে দেশে যত সরকারই ক্ষমতায় আসীন হয়েছে তাদের মধ্যে এরশাদ সরকারের আমলেই দেশের বিভিন্ন সেক্টরে সর্বাধিক উন্নয়ন হয়েছে যা প্রমাণিত।

তিনি আরও বলেন, দেশের মানুষ আজ এক বুক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তারা আবারও জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়। ফিরে পেতে চায় গনতন্ত্রের পূর্ণ স্বাদ। আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষের মাঝে বৈষম্য সৃষ্টি করেছে উল্লেখ করে তিনি বলেন এ অবস্হা কোন দেশকে এগিয়ে নিতে পারে না।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহান জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের সুস্থতা কামনা করে কাজী মামুন আরও বলেন , আমরা চাই জাতীয় নির্বাচনের আগেই নির্বাচনী ব্যবস্থার সঠিক রুপ । অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য নির্বাচন কমিশনকে পূর্ণ স্বাধীনতা দিয়ে সঠিক ভাবে পরিচালিত করতে হবে। এবং তাদেরকেও জবাবদিহিতার আওতায় আনতে হবে তাহলেই কেবল গনতন্ত্রের পূর্ণ স্বাদ পাবে জনগন।

এসময় উপস্থিত ছিলেন, নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী রজব আলী মোল্লা, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন মৃধা, জেলা জাতীয় পার্টির সদস্য এম, এ,জাহের, পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আবুল হাসেম মোল্লা, মোঃ আবুল কাশেম , মোঃ ইদ্রিস আলী, উপজেলা যুব সংহতির সাবেক মহসিন হোসেন রানা, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আল আমিন, উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ।

কর্মীসভায় জাতীয় যুব সংহতিকে গতিশীল করতে সাবেক ছাত্রনেতা মোঃ নজরুল ইসলামকে আহ্বায়ক ও হাবিবুর রহমান হাবিব কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট নবীনগর উপজেলা যুব সংহতির কমিটি ঘোষণা করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে