টাচ নিউজ ডেস্কঃ মহামারি করোনা ভাইরাসের ভয়াল সংক্রমণ মোকাবিলায় ২০২০ সালের ডিসেম্বর মাসে গোটা যুক্তরাজ্যে ইনডোর পার্টি নিষিদ্ধ করতে আইন করেছিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। নিজের তৈরি করা সেই আইন ভঙ্গ করে এবার পুরোপুরি ফেঁসে গেছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী।

সম্প্রতি ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে বড়দিনের পার্টির আয়োজন করা বরিস জনসন এতদিন ঘটনাটি স্বীকার করেননি। যদিও তা হাটে হাড়ি ভেঙে দিয়েছে সানডে মিরর, আইটিভিসহ বেশ কয়েকটি ব্রিটিশ মিডিয়া। বরিস জনসনের সেই পার্টির ছবি এবং ভিডিয়ো প্রকাশ করায় বেশ চাপে পড়েছেন তিনি।

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়, বিতর্ক এড়াতে ভুল স্বীকার করে জনসন ক্ষমা চেয়েছেন। যদিও এ বিষয়ে ছাড় দিতে নারাজ বিরোধী শিবির। ব্রিটেন সরকার নিজে বিধি জারি করে আবার নিজেই আইনটিকে বুড়ো আঙুল দেখিয়েছে। এ জন্য বরিস জনসনকে পদত্যাগ করতে হবে।

গেল মঙ্গলবার আইটিভিতে সম্প্রচারিত ডাউনিং স্ট্রিটের অফিসের অন্দর মহলের ক্রিসমাস পার্টির ভিডিয়োটি দেশজুড়ে তোলপাড় সৃষ্টি করেছে।

ব্রিটিশ গণমাধ্যমের তথ্য অনুযায়ী- ২০২০ সালের ডিসেম্বর মাসে করোনা সংক্রমণ ঠেকাতে সারাদেশে জমায়েতের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছিল ব্রিটিশ সরকার। এবার ঠিক সেই সময় পিএমওর কর্মীরা বড়দিন পালনে মেতে ওঠেন। পার্টিতে করা ভিডিয়োতে তৎকালীন প্রেস সচিব অ্যালেগ্রা স্ট্রাটনকে অবৈধ পার্টি নিয়ে মজা করতেও দেখা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে