টাচ নিউজ ডেস্ক: সিঙ্গাপুর থেকে শখ করে ছোট ভাইয়ের পাঠানো মোবাইল সেট আনতে গিয়ে ৫০০ টাকা জরিমানা গুনেছেন পুরান ঢাকার নয়াবাজার এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম।

রোববার (২৫ জুলাই) ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিঙ্গাপুরফেরত ছোট ভাইয়ের এক সহকর্মীর কাছ থেকে মোবাইলটি আনতে গিয়েছিলেন তিনি।

মোবাইল নিয়ে সাইফুল বিদেশফেরত অন্যান্য যাত্রীদের সঙ্গে ভ্যানে করে বাসায় ফিরছিলেন। রাজধানীর শাহবাগ মোড়ে এ সময় র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলছিল। এ সময় কর্তব্যরত পুলিশ ভ্যানগাড়ি যাত্রীদের বাইরে বের হওয়ার কারণ জানতে চাইলে অধিকাংশই বলেন তারা বিদেশফেরত যাত্রী এবং তারা পাসপোর্ট ও টিকিট দেখান।

এ সময় সাইফুল ইসলামকে বাইরে বের হওয়ার কারণ জানতে চাইলে তিনি কর্তব্যরত ম্যাজিস্ট্রেটকে জানান, সিঙ্গাপুরে কর্মরত তার ছোট ভাই একটি মোবাইল সেট পাঠিয়েছেন। তিনি সেটি আনতে বিমানবন্দরে গিয়েছিলেন। লকডাউনের সময় তার মোবাইল আনতে যাওয়ার বিষয়টি যুক্তিযুক্ত মনে করেননি ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট। এ সময় তাকে ৫০০ টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

এ সময় সাইফুল ইসলাম গণমাধ্যমকর্মীদের বলেন, মোবাইল আনতে যাওয়ার অপরাধে তাকে আর্থিক জরিমানা গুনতে হবে এটা তিনি ভাবতেই পারেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে