টাচ নিউজ ডেস্কঃ ১৬ ডিসেম্বর, বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে এপি প্রডাকশন হাউজ নিমার্ণ করেছে মিউজিক্যাল ফ্লিম ‘প্রত্যয়’। দেশ প্রেম নিয়ে গল্প ভিত্তিক ফ্লিমটিতে দেশ প্রেম নিয়ে থাকছে গল্প। ড্রীম টাচ্ মিডিয়ার ইউটিউব চ্যানেলটিতে প্রচারিত হয়েছে ১৬ ডিসেম্বর সকাল থেকে।

পাবেল আল মামুনের লেখা ও দ্বীপ বাপ্পির সুরে ফ্লিমটির গানে কণ্ঠ দিয়েছেন সুজানা রূপা।

‘প্রত্যয়’ ফ্লিমটিতে কাজ করা নিয়ে কণ্ঠশিল্পী সুজানা রূপা বলেন, অনেক ত্যাগের বিনিময়ে ফিরে পাওয়া দেশ। একটি লাল সবুজের বাংলাদেশ। তবে একইসঙ্গে দিনটি বেদনারও, বিশেষ করে যারা স্বজন হারিয়েছেন তাদের জন্য। অগণিত মানুষের আত্মত্যাগের ফসল আমাদের স্বাধীনতা। এই ফ্লিমটিতে দেশ প্রেমের বিষয়টি তেমনি ফুটিয়ে তোলা হয়েছে, যা দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পাবে। আমার ফ্লিমের গল্প ও গানের কথা বেশ ভালো লেগেছে। আমার সাথে সাথে দর্শকরাও একমত হবেন। ফ্লিমটি সবাইকে দেখার জন্য অনুরোধও জানান কণ্ঠশিল্পী সুজানা রূপা।

প্রত্যয় ফ্লিমটির গল্প ভাবনায় ছিলেন আমির পারভেজ, লিখেছেন পাবেল আল মামুন। চিত্রগ্রাহক দূর্লব মজুমদার। সংগীতের আয়োজন করেছেন রিশিকেশ রকি।

ফ্লিমটিতে অভিনয় করেছেন সুজানা রূপা, আমির পারভেজ, এম এইচ সায়েম। ফ্লিমটির শ্যুটিং করা হয়েছে ঢাকার ও আশেপাশের কয়েকটি লোকেশনে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে