টাচ নিউজ ডেস্ক: আগামীকাল ১ সেপ্টেম্বর, বাংলাদেশ জাতীয়তাবাদী দল— বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, মেরিল্যান্ড জিয়াউর রহমান ওয়ে-এর প্রতিষ্ঠাতা ও  বাংলাদেশী আমেরিকান কমিউনিটি অফ মেরিল্যান্ডের সভাপতি মোঃ কাজল।

এক বার্তায় মোঃ কাজল বলেন,  হাঁটি হাঁটি পা পা করে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি আজ ৪৩ বছরে পদার্পণ করতে চলেছে, যে দল শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছে। কিন্তু এই মুহূর্তে অশুভ শক্তি হায়নাদের অত্যাচার-নিপীড়নে জর্জরিত হয়েও যেভাবে মানুষের ভালোবাসা নিয়ে দাঁড়িয়ে আছে এবং ভবিষ্যতেও মানুষের জন্য কল্যাণমূলক কাজ করবে, ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপির জন্য শুভকামনা।

মোঃ কাজল বলেন, বিএনপির উত্তর উত্তর সফলতা কামনা করছি এবং এই দলের বর্তমান চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারুণ্যের অহংকার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানসহ ওনার পরিবারবর্গের প্রতি আল্লাহ পাকের নিকট দোয়া চাই। আল্লাহপাক যেন তাদেরকে সুস্থ রাখেন, দেশের মানুষের কল্যাণে আরও কাজ করতে পারে এই আশা ব্যক্ত করছি। এই দলটির সফলতা কামনা করছি।

তিনি বলেন, আসুন সবাই মিলে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এ শপথ করি, লজ্জা-ভয় ভীতি পিছনে ফেলে, সামনে এগিয়ে যাওয়ার জন্যে কঠোর সিদ্ধান্তে অটল থাকাবো এবং ভোটের অধিকার আদায়ের জন্য ডাক আসলে সবাইকে রাজপথে নামাবো। বীর মুক্তিযোদ্ধা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বীর উত্তম এর হাতে গড়া সংগঠন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল হোক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে