টাচ নিউজ ডেস্ক: ১লা সেপ্টেম্বর ২০২১ইং বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল ধারাবাহিক ভাবে নিরন্ন মানুষের মাঝে খাবার বিতরণ করে যাচ্ছেন।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২টায় খুলনা মহানগরীর খানজাহান আলী থানার অন্তর্গত যোগীপোল ইউনিয়নের খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে তরুণ বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় এবং সাবেক যুবদল নেতৃবৃন্দ ফোরামের তত্বাবধানে থানার ৫৫০অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এর আগে সাবেক রাষ্ট্রপতি, বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমান বীর উত্তমের রুহের মাগফিরাত, অসুস্থ সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খুলনা জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মিরাজুর রহমান মিরাজের সভাপতিত্বে এবং খুলনা জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক নাদিমুজ্জামান জনির সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিল ও খাবার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও নগর বিএনপি নেতা শের আলম সান্টু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ খানজাহান আলী থানা যুবদলের সাবেক সভাপতি মোল্লা সোহরাব, গোলাম কিবরিয়া মেম্বার, কামরুল ইসলাম, সেলিম হোসেন, শামসুজ্জামান ডিয়ার, মাসুম খান, মোঃ মাসুম বিল্লাহ, হাবিবুর রহমান বিপ্লব, গোলাম কিবরিয়া, আব্দুস সালাম, আম্মার হোসেন রাজু, সাজু হাওলাদার, মনিরুজ্জামান নয়ন, মোঃ শাহীন, আব্দুল আজিজ মীম, ফারদিন পর্ব, তানভীর হাসান, সাগর হোসেন, মিথুন প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, দেশের প্রয়োজনেই বিএনপির জন্ম আর দেশের জনগণের জন্যই বিএনপি কাজ করে যাচ্ছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামী দিনের রাষ্ট্রনায়ক, জননেতা জনাব তারেক রহমানের বলিষ্ঠ নেতৃত্বে এবং খুলনার গণমানুষের মানবিক নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় আমরা সেই কর্মধারাকেই সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি। সাথে সাথে দেশের হারানো গণতন্ত্রকে আবার পুণঃপ্রতিষ্ঠার মাধ্যমে খুলনার মানুষের অধিকার আমরা ফিরিয়ে নিয়ে আসবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে