টাচ নিউজ ডেস্কঃ বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) এর সদর দফতর ভবনে ‘বঙ্গবন্ধু প্যাভিলিয়ন’-এর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ (এফআইডি) এর সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘বঙ্গবন্ধু প্যাভিলিয়ন’-এর শুভ উদ্বোধন ঘোষনা করেন।

কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম-এর সভাপতিত্বে বিএইচবিএফসি প্রশিক্ষণ কেন্দ্রে বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী বিষয়ক এক আলোচনা অনুষ্ঠানের পর বঙ্গবন্ধু প্যাভিলিয়নের উদ্বোধন করা হয়।

আলোচনা ও উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএইচবিএফসি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ ও পরিচালক তপন কুমার ঘোষ।

সম্মানিত অতিথি হিসেবে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এফআইডি’র অতিরিক্ত সচিব মো. হারুন অর রশিদ মোল্লা, যুগ্মসচিব মৃত্যুঞ্জয় সাহা ।

জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে শুরু হওয়া আলোচনা অনুষ্ঠানে সিবিএ–এর সাধারণ সম্পাদক ,তারেক আনাম বেলাল, বঙ্গমাতা পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ এবং অফিসার কল্যাণ সমিতি, বিএইচবিএফসি শাখার প্রতিনিধিবৃন্দও বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে কর্পোরেশনের উপব্যবস্থাপনা পরিচালক অরুন কুমার চৌধুরী, সকল মহাব্যবস্থাপক এবং ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কর্পোরেশনের মাঠ পর্যায়ের সকল ব্যবস্থাপকবৃন্দ ভার্চুয়ালি অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

মুজিব জন্মশতবর্ষ এবং বিজয়ের সুবর্ণজয়ন্তীর বছরে জাতির পিতার স্মৃতি সংরক্ষণাগার ও প্রদর্শনীকেন্দ্র হিসেবে বিএইচবিএফসি সদর দফতর ভবনের দোতলায় সুপরিসর ও নান্দনিক বঙ্গবন্ধু প্যাভিলিয়ন প্রতিষ্ঠা করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে