টাচ নিউজ ডেস্কঃ বান্দরবানে রাজবিলা ইউনিয়নে অস্ত্রের মুখে কিরণ ময় তঞ্চগ্যা (২৭) নামে এক যুবক‌কে অপহরণেরর অভিযোগ উঠেছে। গত শনিবার (২৫ ডিসেম্বর) রাতে বান্দরবান সদর উপজেলার দুই নং রমতিয়া এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে।

অপহৃত ব্যক্তি ১ নং রাজবিলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রমতিয়া তঞ্চঙ্গ‌্যা পাড়ার বাসিন্দা এবং অংশোমনি তঞ্চঙ্গ‌্যার ছেলে। অপহরণের বিষয়টি নিশ্চিত করেছেন রাজবিলা ইউনিয়নে চেয়ারম্যান ক্যঅংপ্রু মারমা।

এদিকে অপহরণের ঘটনায় রাজবিলা এলাকায় জনমনে আতংক দেখা দিয়েছে। তবে ঘটনার বিষয়ে গণমাধ্যমে কথা বলতে রাজি হয়নি রমতিয়া গ্রামে বাসিন্দারা।

রাজবিলা ইউনিয়নের চেয়ারম্যান ক্যঅংপ্রু মারমা জানান, গত ২৫ ডিসেম্বর আনুমানিক রাত ৮টার দিকে অপহরণের একটি খবর শুনেছি। তিনি আরও বলেন, যতটুকু শুনেছি ছেলেটি পাহাড়ের কোনো রাজনীতি সংগঠনের সঙ্গে সম্পৃক্ততাও নাই।

এবিষয়ে পুলিশ সুপার জেরিন আখতার জানান, প্রাথমিকভাবে আমরা পহরণের খবর পেয়েছি। তবে পারিবারিক ভাবে পুলিশের কাছে এখনো কোনো অভিযোগ দেয়নি। পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শনে পাঠিয়েছি। তারা ঘটনাস্থল থেকে আসলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, এর আগে বান্দরবান সদর উপজেলার ১নং রাজবিলা ইউনিয়ন থেকে এক ফুটবল খেলোয়াড় আপ্রুমংকে অপহরণে ১৫ ঘণ্টা পর ছেড়ে দেয় সশস্ত্র সন্ত্রাসীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে