টাচ নিউজ ডেস্কঃ প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশের সঙ্গে থাকা নিজেদের সীমান্তে সতর্ক অবস্থান গ্রহণ করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। সীমান্তের যেসব স্থানে কাঁটা তারের বেড়া নেই সেসব এলাকায় পাহারা জোরদার করেছে সশস্ত্র বাহিনীটি।

রবিবার (২ জানুয়ারি) দেশটির বার্তা সংস্থা এএনআই প্রতিবেদন প্রকাশের মাধ্যমে জানায়, রাতের অন্ধকার এবং প্রচণ্ড কুয়াশার কারণে পাচারকারীরা যেন কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে লিপ্ত হতে না পারে; মূলত তা নিশ্চিতেই সীমান্তে বিএসএফ জওয়ানরা সতর্ক অবস্থানে আছেন।

প্রতিবেদনে বলা হয়, পশ্চিমবঙ্গের বনগাঁর গুনারমাথের বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকায় সতর্ক অবস্থান গ্রহণ করেছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা। পাচারকারীরা যেন রাতের অন্ধকার, প্রচণ্ড কুয়াশা, বৃষ্টি ও বজ্রপাতের সুযোগ না নিতে পারে, তা নিশ্চিতেই সতর্ক রয়েছেন জওয়ানরা।

রাজ্যের উত্তর ২৪ পরগণার বিএসএফের ১৫৮ ব্যাটালিয়নের সুরেন্দ্র সিং এএনআইকে জানিয়েছেন, পাচারকারীরা সাধারণত রাতের অন্ধকার, প্রচণ্ড কুয়াশা, বৃষ্টি ও বজ্রপাতের সুযোগ নিয়ে থাকে। আর তাই সীমান্তের জিরো পয়েন্টে দায়িত্ব পালনের সময় জওয়ানদের বিশ্রাম গ্রহণের কোনো সুযোগ নেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে