টাচ নিউজ ডেস্কঃ অ্যাশওয়েল প্রিন্স পদত্যাগ করার পরের দিনই নতুন ব্যাটিং কোচ নিয়োগ দিলো বাংলাদেশ। বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেছেন, জেমি সিডন্স হচ্ছেন মুশফিক-তামিমদের পরবর্তী ব্যাটিং কোচ।

বুধবার (৯ ফেব্রুয়ারি) পারিবারিক কারণ দেখিয়ে পদত্যাগ করেন প্রিন্স। অস্ট্রেলিয়ায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি ছিল তার। কিন্তু তিনি সম্পর্ক ছিন্ন করলেন আগেভাগে।

এদিকে আগে থেকেই গুঞ্জন চলছিল, বিসিবির ব্যাটিং পরামর্শক সিডন্স হতে যাচ্ছেন পরের কোচ। সেটাই সত্যি হলো। গত সপ্তাহে ঢাকায় আসেন তিনি। ডিসেম্বরে নাজমুল হাসান বলেছিলেন, সিডন্সের সঙ্গে চুক্তি করলেও তিনি হাই পারফরম্যান্স, অনূর্ধ্ব-১৯ নাকি সিনিয়র দলে ভূমিকা রাখবেন, তা চূড়ান্ত হয়নি।

৫৭ বছর বয়সী অস্ট্রেলিয়ান তারপর থেকে বিপিএলের ম্যাচ দেখে সময় পার করেছেন। নাজমুল হাসানের উদ্ধৃতি দিয়ে ক্রিকইনফো বলেছে, ‘জেমি সিডন্স জাতীয় দলের ব্যাটিং কোচ হতে যাচ্ছেন। সিনিয়র ক্রিকেটার ও বোর্ড ডিরেক্টরদের কাছ থেকে আমরা শুনেছি যে তিনি ভালো কোচ, এ কারণেই তাকে এখানে নিয়ে আসা হয়েছে।’

২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত বাংলাদেশের প্রধান কোচ হিসেবে কাজ করেছিলেন সিডন্স। গত বছর মে মাসে স্থায়ী ব্যাটিং কোচ হিসেবে নিল ম্যাকেঞ্জির স্থলাভিষিক্ত করতে তার সঙ্গে প্রথম যোগাযোগ করা হয়। তাকে ও প্রিন্সকে সংক্ষিপ্ত তালিকায় রাখা হয়েছিল, শেষ পর্যন্ত প্রিন্স নিয়োগ পান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে