টাচ নিউজে ডেস্কঃ বর্ণঢ্য আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করেছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কতৃপক্ষ।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূঁইয়ার নেতৃত্বে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করেন হাসপাতালের চিকিৎসক, নার্সিং কর্মকর্তা ও সাধারণ কর্মকর্তা-কর্মচারীরা।

এদিন সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিবসের কার্যক্রম। সকাল সোয়া ৮টায় বিভাগীয় প্রধান, চিকিৎসক, নার্সিং কর্মকর্তা ও বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূইয়া। হাসপাতালের শিশু ওয়ার্ডগুলো সজ্জিত করে সকাল ৯টায় কাটা হয় বঙ্গবন্ধুর জন্মদিনের কেক। সকাল ১০টায় হাসপাতালের আউটডোর কমপ্লেক্সের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সকাল সাড়ে ১১টায় রক্ত পরিসঞ্চালন বিভাগে অনুষ্ঠিত হয় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি। জোহরে পরে হাসপাতালের কেন্দ্রিয় মসজিদে আয়োজন করা হয় মিলাদ ও দোয়া মাহফিল।

এছাড়াও বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ব্যানার, ফেস্টুন ও লাইটিংয়ের মাধ্যমে হাসপাতাল ভবন সুসজ্জিত করা হয়। সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হাসপাতালের বর্হিবিভাগ খোলা রেখে দেয়া হয় বিনামূল্যে চিকিৎসা। হাসপাতালের রোগীদের মধ্যে উন্নতমানের খাবারও পরিবেশন করা হয়।

হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূঁইয়া’র নেতৃত্বে কর্মসূচিতে অংশ নেন হাসপাতালের উপ পরিচালক ডা. মো. আব্দুল গফ্ফার, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আবুল কালাম আজাদ, সহকারী পরিচালক (অর্থ ও ভান্ডার) ডা. মাহবুবুল আলম, আবাসিক সার্জন ডা. রাশেদ আশরাফ, সিনিয়র স্টোর অফিসার ডা. মোহাম্মদ সোহেল আল রাফি, হাসপাতালের সকল আরপি ও আরএস, সেবা তত্ত্বাবধায়ক মোসাম্মৎ রিনা বেগম, উপ সেবা তত্ত্বাবধায়ক চম্পা ইয়াসমিন, সকল নার্সিং সুপারভাইজার, নার্সিং এসোসিয়েশনের উপদেষ্টা মো. জসিম উদ্দিন, সভাপতি শামীমা নাছরিন, সহ সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোলেমান আহমেদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চন্দ্র দাস, অর্থ সম্পাদক নিলুফা ইয়াসমিন, সহ সাংগঠনিক সম্পাদক রেবা রানী পাল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সমির চন্দ্র দাস, নার্সিং কর্মকর্তা জান্নাতুল আফরোজা, তৈমুর আলম, শাহাদাত হোসেন, আবদুল খালেক, নাজির আলম, মোস্তফা আহমদ, আমিনুল ইসলাম, মো. কিবরিয়া খোকন, মোছা. কনক লতা, সিক্তা রানী দে, সুমন চন্দ্র দেব, মহেষ বিশ্বাস, আসমা আক্তার, লোকমান আহমদ, মাছুম আহমদ, ইমরান আহমদ তফাদার, তৃতীয় শ্রেণী কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মো. আবুল খয়ের চৌধুরী, সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন, ৪র্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতির সভাপতি মো. আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক মো. রুবেলসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে