টাচ নিউজ ডেস্ক: ১৫ আগষ্ট বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মম হত্যাকান্ডের দিনটি ইতিহাসের সবচেয়ে হৃদয় বিদারক ও শোকের দিন। ইতিহাসের বেদনা বিধুর ও বিভীষিকাময় এই দিনটি প্রতি বছর আসে বাঙালী জাতির শোক ও কষ্টের হয়ে।

হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট কর্তৃক বারিধারাস্থ প্রেসিডেন্ট পার্কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ কুরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান কালে জাতীয় পাটির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ একথা বলেন। তিনি আরও বলেন বঙ্গবন্ধু বাঙালী জাতির ইতিহাসের এক অবিভাজ্য সত্তা।

হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান কাজী মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, জাতীয় পাটির সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফকরুজ্জামান জাহাঙ্গীর, পল্লীবন্ধু এরশাদ পুত্র এরিক এরশাদ, এড. কাজী রুবায়েত হাসান, মাওলানা আলতাফ হোসেন, মোঃ আনোয়ার হোসেন, মুফতি আব্দুল মজিদ, মোঃ সিরাজুল হক, মেজর (আঃ) শিকদার আনিস, মোঃ আকতার হোসেন, শেখ শহিদুজ্জামান, সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা শাহ আলম প্রমূখ।

সভাপতির বক্তব্যে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান কাজী মোঃ মামুনুর রশীদ বলেন, বঙ্গবন্ধু ছিলেন ইতিহাসের বাঁক-ঘোরানো এক সিংহ পুরুষ, তিনি তাঁর ও তাঁর পরিবারের জীবনের বিনিময়ে জাতির জন্য রচনা করেন ইতিহাসের এক অমোঘ অধ্যায়।

ট্রাষ্ট কর্তৃক আয়োজিত পবিত্র কুরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলে ৯ বছরের সাবেক সফল রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর বিদেহী আত্মার মাগফিরাত এবং জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির সুস্থতা কামনা করে দেশ ও জাতির মঙ্গলার্থে বিশেষ মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে